বাংলা সেক্স স্টোরি – অতৃপ্ত যৌবনের জ্বালা নিবারণ – ৪

(Bangla sex story – Otripto Jouboner Jwala Nibaron – 4)

This story is part of a series:

Bangla sex story – “আআআআআহহহহ্…..! মমমমমমমমম….. ওওওওওওওওহহহহ্……. উউউউআআআআআআওওওওওওমমমমম…..! চুষো সুনা, চুষো । আমার দারুন ভালো লাগছে সুনা । আমি শুধু স্বপুনে তুমার চুষুণ প্যেছি মুনে করি হ্যান্ডিং করি মাল ফ্যেলাছি…. কতবার জি ফ্যেলাছি, কুনু ইয়ত্তা নাই । চুষো সুনা… আইজ সত্যিকারে তুমার চুষুণ প্যেইঁ মুনে হ্যছে স্বর্গতে আছি….! চুষো এট্টুকু জোরে জোরে চুষো সুনা… এট্টুকু জোরে চুষো…..”

—–বলে লাভলির মাথায় হাত রেখে ওর বাঁড়াটা লাভলির মুখে ভরে রেখে মাথাটা নিজের দিকে চেপে ধরল । তাতে ওর পৌনে আট ইঞ্চির বাঁড়াটা অর্ধেকের বেশি লাভলির মুখে ঢুকে গেল । বাঁড়ার মুন্ডিটা লাভলির আলজিভ স্পর্শ করল । দেবু তারপরেও ওর বাঁড়াটাকে আরও একটু ঠেলে দেওয়াতে বাঁডার মুন্ডিটা লাভলির গলায় চলে গেল । এইভাবে কিছুক্ষণ ধরে রাখাতে লাভলি বোধহয় অক্সিজেন নিতে পারছিল না । তাই দেবুর জাঙে চাপড় মারতে লাগল । দেবু তখন ওর বাঁড়াটা আচমকা বের করে নিয়ে লাভলির ঠোঁটে চুমু খেল । লাভলি বোধহয় রেগেই গেছিল একটু, তাই দেবুর বুকে আলতো চড় মেরে বলল….

“এমনি করি অইত্যাচার করবা…! যাও আর চুষতে পারব না ।”
দেবু আবারও লাভলির মাথায় হাত বুলাতে বুলাতে বলল…
“আর ঠেলব না সুনা…! আর একবার চুষো ! একবার !”
লাভলি ব্যস্ত হয়ে বলল…

“কত চুষতে হয়…! এইব্যার ঢুকাও ক্যানে ! তুমার বাড়াটো গুদে লিব্যার লেগি ছট্ফট্ কচ্ছি, দেখতে পাও না…! এইব্যার কিন্তু ঢুকাবা…!”
—বলে আবার দেবুর টনটনে, রগচটা গদার মত বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগল । এবারে লাভলি নিজেই বেশ একটু জোরে জোরে মাথা ওঠা-নামা করিয়ে বাঁড়াটা চুষছিল । দেবু যেন আবারও সপ্তম আকাশে উঠে গেল । চোখ বন্ধ করে মাখাটা পেছনের দিকে হেলিয়ে নিজের মনের সীমাহীন তৃপ্তির বহিঃপ্রকাশ করতে লাগল ।

দেবুকে সুখ দিতে পেরে লাভলিরও ভালোই লাগছিল । তাই বাঁড়াটা মুখ থেকে বার করে আবারও মুখে নিয়ে নিল । সে নিজে যতটা পারল, ম্যাক্সিমাম ততটা নিয়ে জিভের ডগা দিয়ে দেবুর বাঁড়ার তলাটাকে চাটতে লাগল । দেবু আর সহ্য করতে পারছিল না । তাই লাভলির মুখ থেকে বাঁড়াটা বের করে নিয়ে উঠে বসল । তারপর লাভলিকে বিছানায় চিত্ করে শুয়াতে শুয়াতে বলল….
“এইসো সুনা, এব্যার ঢুক্যাবো ।”

লাভলির মনটা অকারণে একটু ভয় পেয়ে গেল । দেবুর এতবড় বাঁড়া কি গুদে গিলতে পারবে…? কিন্তু এখন একথার কোনো মানে হয়না । এই পরিস্থিতে এসে দেবুকে বারণ তো করতে পারবে না ! আর বারণ করবেই বা কেন ! বড় বাঁড়ার চোদন পেতেই তো এসেছে দেবুর কাছে । তাই মনটাকে একটু শক্ত করল । তাছাড়া মেয়েটার জন্ম তো নর্ম্যালিই দিয়েছে সে । গুদ কি আর অত টান টান আছে…? তাই মুখে কোনো কথা না বললেও, পা’দুটোকে ভাঁজ করে ফাঁক করে ধরে দেবুর দিকে কামুক চাহনিতে তাকালো । যেন গুদটাকে দিয়েই কথা বলাচ্ছে…
“এসো, তোমাকে নিতে আমি তৈরী !”

দেবু হাঁটু মুড়ে বসে ডান হাতে বাঁড়াটা নিয়ে, বামহাতে লাভলির ডান জাংটাকে আরও একটু ফেড়ে ধরল । তারপর লাভলির গুদের উপরে একটু থুতু ফেলে বাঁড়ার মুন্ডিটাকে প্রথমবারের মত লাভলির গুদের বেদীতে স্পর্শ করাল । গুদের উপরে দেবুর বাঁড়ার প্রথম পরশ পেয়ে লাভলিও ছুই মাছের মত দুলে উঠল । আআআআআআআআহহহহ্…. করে শিত্কার করে লাভলি বলে উঠল…
“ঢুঁকাও সুনা…! তুমার বাঁড়াটোকে আমার গুদে ভরি দ্যাও । চুদি দ্যাও আইজ আমাকে । জার জার করি দ্যাও আমার গুদটোকে !”

নিজের বঞ্চিত, উপসী, রগরগে গুদে তার পুরোনো প্রেমিকের চোদন নেবার Bangla sex story চতুর্থ পর্ব

দেবুর মনে শয়তানি খেলে গেল । তাই বাঁড়ার মুন্ডিটা দিয়ে থুতুটুকু লাভলির কোঁটের উপর ঘঁষতে লাগল । তাতে লাভলির শরীরে যেন ৪৪০ ভোল্টের কারেন্ট ছুটো গেল । “ঢুঁকাও ক্যানে গো…!”—-বলে দেবুর পাছাদুটোকে দু’হাতে সামনের দিকে টেনে নিল । কিন্তু বাঁড়ার মুন্ডিটা তখন গুদের ফুটোর সামনে না থাকায় গুদে ঢুকল না ।

Your dream adult job is here! The largest adult empire is hiring! Please check our site below: